ই-কমার্স মার্কেটপ্লেস আম বাংলা ডট কম উদ্বোধন || চাঁপাই পোস্ট


চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় পৌরসভা হলরুমে আম নিয়ে বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক বাজারজাতকরণের ই-কমার্স মার্কেটপ্লেস আমবাংলা ডটকম ওয়েবসাইট এর উদ্ধোধন করা হয়েছে। 

প্রবৃদ্ধি'র কো-অর্ডিনেটর নাহিদা সুলতানার সঞ্চালনায় বুধবার (১৫ ডিসেম্বর) সকাল ১১ টায়  শিবগঞ্জ পৌরসভায় এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি, উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলাম, অনলাইন আম ব্যবসায়ী, আম প্রকৃয়াজাতকরণে সাথে সংশ্লিষ্ট নারী উদ্যোক্তাগণ। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন শিবগঞ্জ পৌরসভা মেয়র মনিরুল ইসলাম।
এসময় বক্তারা আম উৎপাদন ও অনলাইনে বাজারজাত নিয়ে আলোচনা করেন। সে সাথে ওয়েবসাইট থেকে প্রচারিত বিজ্ঞাপন দেখে ক্রেতারা যেন না প্রতারিত হন সে বিষয়টি নিশ্চিত করার আহব্বান জানােনা হয়। 

সুইজারল্যান্ড সরকারের অর্থায়নে পরিচালিত সুইসকন্টাক্ট-বাংলাদেশ এর প্রবৃদ্ধি প্রকল্পের আওতায় ও শিবগঞ্জ ম্যাংগো প্রোডিউসার কো-অপারেটিভ সোসাইটি লি এর সহযোগিতায় এই ওয়েবসাইট তৈরী করা হয়েছে বলে জানান সংস্থাটির সাধারণ সম্পাদক ইসমাইল খান শামীম । 
করেন । 



Post a Comment (0)
Previous Post Next Post