চাঁপাইয়ের আহত রাবি ছাত্রকে দেখতে গেলেন রাবি ভিসি। চাঁপাই পোস্ট

গত ১৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে রাত প্রায় ৯টায় মহানন্দা এক্সপ্রেস ট্রেনে আব্দুলপুর থেকে রাজশাহীতে ভ্রমণের পথে পাথর ছোড়ায় আহত হন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থী, চাঁপাইনবাবগঞ্জের আব্দুল আজিজ।

আজ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার সৈয়দ আমীর আলী হলে আব্দুল আজিজকে দেখতে যান। তিনি তার শারীরিক অবস্থার খোজখবর নিয়ে চিকিৎসার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তার চিকিৎসা খরচ দেয়ার কথাও বলেন। 
তিনি উক্ত ঘটনার নিন্দা জানিয়ে ট্রেনে যাত্রীদের উদ্দেশ্য করে পাথর নিক্ষেপ না করতে এবং আব্দুলপুরের মানুষদের সচেতন করতে ক্যাম্পেইনের কথা বলেন। এছাড়াও উক্ত ঘটনায় জড়িত দুর্বৃত্তদের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নিতে তিনি কমিশনারের সাথে কথা বলেছেন বলে জানান।


এছাড়াও তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এরিয়ার মধ্যে অবস্থিত রেইল লাইন কাঁটা তার দিয়ে ঘিরে ফেলার কথা বলেন।
 
এসময় সেখানে উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি অধ্যাপক ওসমান গনী সহ সহ হলের আবাসিক শিক্ষকবৃন্দ ।

উল্লেখ্য যে, আহত শিক্ষার্থী আব্দুল আজিজ ফারসি ভাষা ও সাহিত্য বিভাগে প্রথম বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র এবং তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাহাপাড়ায়। 
Post a Comment (0)
Previous Post Next Post