গৌড়- ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ এর নেতৃত্বে শিহাব ও রুহুল

চাঁপাইনবাবগঞ্জ থেকে দেশের অন্যতম বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গড়ে তোলা সংগঠন- 'গৌড়' ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ। গত রবিবার (২৭ মার্চ) সংগঠনটির নতুন কমিটি ২০২২ (আংশিক) ঘোষণা করা হয়েছে।


এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের সন্তান শিহাব উদ্দীন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ছাত্র শিবগঞ্জের মনাকষার সন্তান মো. রুহুল আমিন।
সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. পারভেজুল ইসলাম এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো শরিয়তুল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সময় এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের কৃতী সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রসায়ন বিভাগের চেয়ারম্যান ড. মো. আনোয়ারুল ইসলাম, অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ.এন.এম. হামিদুল কবির সহ সাবেক ছাত্রনেতা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য, হাসান রশিদুজ্জামান বিপ্লব, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ছাত্রবৃত্তি সম্পাদক ও ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগ ও ছাত্র সংসদের সাবেক সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খাদিজাতুল কুবরা ও অন্যান্য অতিথিবৃন্দ।



আংশিক কমিটির অন্যান্যদের মধ্যে সহ সভাপতিগণ হলেন মোঃ গোলাম আজাদ, মোঃ আসিফ নেহাল, মোসাঃ তাজমিন নাহার তাজ এবং মোসাঃ উম্মে সালমা বণ্যা। যুগ্ণ সাধারণ সম্পাদকগণ হলেন মাসুদ রানা, শাহাবুল ইসলাম, আঃ হামিদ খান ভাসানী এবং মোঃ আবু তালেব।

সাংগঠনিক সম্পাদক-মো. আল আমীন এবং সহ সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুল আহাদ, হাবিবা জান্নাত বর্ষা ও হাফিজুল ইসলাম।
Post a Comment (0)
Previous Post Next Post