রাবিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি পরশ সম্পাদক মিলন । চাঁপাই পোস্ট

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি গঠন করা হয়েছে।

বুধবার ১৩ এপ্রিল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম এবং ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নবগঠিত কমিটির অনুমোদন দেওয়া হয় ।  
এতে ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: আবুল হাসনাত পরশ কে সভাপতি এবং অর্থনীতি  বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  মো: মিলন হাসান কে সাধারণ সম্পাদক করে ২০২২-২০২৩ কার্যবর্ষের জন্য এক (১) বছরের কমিটি ঘোষনা করা হয়। 


সমিতির অন্যান্যদের মধ্যে ৩ জন সহ-সভাপতি মোহাম্মদ আশিক, মোঃ মেহেদী হাসান, মোঃ আবু সালেহ নাসিম, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাবুরুদ্দীন, মোঃ আনারুল ইসলাম মোহাম্মদ বুস্তানী, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া,
কোষাধ্যক্ষ মোঃ আবু সায়েম, দপ্তর সম্পাদক বিসমিল্লাহ ইমন, প্রচার সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক মোঃ আব্দুল আলীম, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোসাঃ হোসনুর রেজা মৌমিতা, ছাত্রবৃত্তি সম্পাদক, মোঃ আব্দুল করিম, ছাত্রীবৃত্তি সম্পাদক উম্মে রহমাতুন নাহার, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জাহিদ হাসান এবং কার্যনির্বাহী সদস্যগণ মোঃ ইনতিসার, মোঃ মঈন আলী, মোঃ হাবিবুর রহমান, মোঃ আসাদুল্লাহ আল গালিব, মোঃ হাসিম রানা, মোঃ ওয়াহেদ আলী, মোসাঃ জেসমিন আক্তার, মোসাঃ আয়েশা রুনা।

উল্লেখ্য এর আগে মঙ্গলবার শিক্ষার্থীদের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ডীনস্‌ কমপ্লেক্সে অনুষ্ঠিত ইফতার মাহফিলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন নিয়ে আলোচনা করা হয়। সদর উপজেলার প্রায় দুইশো শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত থাকলেও সমিতি না থাকায় বিভিন্ন বিপদে পড়তে হতো শিক্ষার্থীদের। সমস্যা নিরসনে এবং সবাই মিলে একত্রিত হয়ে সমিতির কাজ এগিয়ে নিতে পরামর্শ দেন ইফতার মাহফিলে উপস্থিত বিভিন্ন বিভাগের শিক্ষকগণ। 

1 Comments

Post a Comment
Previous Post Next Post