সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নেতৃত্বে রিয়াদ ও রনি || চাঁপাই পোস্ট


মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে ধারণ করে স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ২০২২-২০২৩ সেশনের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার, ৭ই এপ্রিল রাতে ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ এর ফেইসবুক পেজে  সভাপতি হিসেবে রিয়াদ ফয়সল এবং সাধারণ সম্পাদক হিসেবে মিনহাজ হক রনির নাম ঘোষণা করা হয়।

আংশিক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটির নিকট তালিকা প্রেরণ করার অনুরোধ জানানো হয়।

মানবিক কাজে অবদান রাখার জন্য সভাপতি এবং সাধারণ সম্পাদককে কেন্দ্র থেকে পুরনায় নির্বাচিত করা হয়েছে বলে জানা যায়। 

এ জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি রিয়াদ ফয়সল, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের  চেয়ারম্যান শাফি মোদাসসের খান জ্যোতি,  নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান গাজী আলীম আল রাজি, সাইফুল ইসলাম মজুমদার সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি  আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য সংগঠনটি গত দুই বছর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষাদান, সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়ন, প্রাকৃতিক ও মানবিক বিপর্যয় উত্তরনে কার্যকরী কর্মসূচী, পরিবেশ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, দক্ষ- মানবিক ও সামাজিক নেতৃত্ব তৈরী, মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, ক্যাম্পাসে ভর্তিচ্ছুদের জন্য "হেল্প ডেস্ক" কর্মসূচি, ফ্রি মেডিকেল সেবা,  জনসচেতনতামূলক কার্যক্রম, ফ্রি আইনি সহায়তা, কর্মসংস্থান তৈরি সহ নানান ধরনের কাজ করে আসছে। 

Post a Comment (0)
Previous Post Next Post