ক্যাবের উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলা অনুষ্ঠিত || ক্যাব



'গ্রামীন ট্রাভেলস- 'ক্যাব মেগা মিট আপ-২০২২' শিরোনামে   চাঁপাইনবাবগঞ্জ সদরে অনুষ্ঠিত হয়ে গেল উদ্যোক্তা ও ব্যবসায়ীদের বহুল কাঙ্ক্ষিত ব্যবসায়িক সম্মেলন। 

রবিবার (৯ অক্টোবর) সম্মেলনটি ফেসবুক ভিত্তিক নেটওয়ার্কিং গ্রুপ 'চাঁপাইনবাবগঞ্জ এসোসিয়েশন অব বিজনেস- ক্যাব' আয়োজন করে। 

আয়োজনটি শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত স্কাই ভিউ ইনে বেলা ১১ টায় শুরু হয়ে চলে সন্ধ্যা ৭ টা পর্যন্ত। শতাধিক উদ্যোক্তা ও ব্যবসায়ীর উপস্থিতিতে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। উক্ত এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী এবং ম্যাক্স হাসপাতালের চেয়্যারম্যান ডা. মো: গোলাম রাব্বানী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেলটা মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ডা. মাহফুজ রায়হান, আদর্শ গ্রুপের ডিরেক্টর আল মামুন, ল্যাব ওয়ান মেডিকেল সার্ভিসেস এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাঈনুল ইসলাম ডলার, মমতা হাসপাতালের ডাঃ ইফতেখার আলম মাসুম।
এছাড়াও বক্তব্য প্রদান করেন বসুন্ধরা ক্লিনিকের রজব রাজু, টং ঘরের কামরিন কিবরিয়া কেয়া , সাওবুনের রিজওয়ান কাদের, তাসনিম বুটিক্সের আনোয়ার হোসাইন, কেয়াজ মেকওভার এর কেয়া, বিয়ের আয়োজন ইভেন্ট ম্যানেজমেন্টের হাবিবুর রহমান এবং ক্যাবের পক্ষ থেকে ওহেদুন নবী।

সকালে শতাধিক ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সম্মেলনে লাখপতি সেলার ক্যাটাগরীতে  পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সম্মাননা প্রদান সহ বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা দেয়া হয়। সকালের নাস্তা ও দুপুরের ভোজন পর্ব শেষে বিকাল ৩ টায় রুফটপে শুরু হয় পণ্যমেলা । এই পণ্যমেলায় ১৯ স্টলে বিভিন্ন উদ্যোক্তা ও ব্যবসায়ী তাদের পণ্যের পসরা সাজিয়ে বসেন।এইসব ব্যবসায়ীরা এতদিন ফেসবুকে প্রচারণা চালালেও এখন অফলাইনে পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুবিধা পেয়েছেন। মেলায় সব স্টলেই ছিল বিশেষ ছাড়। ক্রেতা ও দর্শনার্থীদের ভীড়ে জমজমাট পণ্যমেলা ভাঙ্গে সন্ধ্যায়।

গ্রামীন টাভেলস নিবেদিত 'ক্যাব মেগা মিট আপ ২০২২' এর আহবায়ক জনাব রেজওয়ানুল কাদের জানান, " আমাদের সর্বোচ্চ চেষ্টা ছিল উদ্যোক্তা ও ব্যবসায়ীদের ভার্চুয়াল জগত থেকে অফলাইনে এনে ব্যবসায়ীক নেটওয়ার্ক শক্তিশালী করার। সকলে উপকৃত হলে এই ধরনের উদ্যোগ ক্যাব ভবিষ্যতে আরও নেবে।"

Post a Comment (0)
Previous Post Next Post