চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোনের বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত || চাঁপাই পোস্ট

 


চাঁপাইনবাবগঞ্জের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন এর এক (১) বছর পূর্তি উদযাপিত হয়েছে।
শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত টাউন ক্লাবে আজ শনিবার (১৯ নভেম্বর ২০২২)  সকাল ৯ টায় শুরু হয় স্বেচ্ছাসেবী মিলন মেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।
ঠাকুরগাঁও জেলার 'জেলা দায়রা জজ, নারী ও শিশু দমন ট্রাইবুনাল, মোঃ গোলাম ফারুক (রুমি) এঁ্র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডাঃ এম এম মাহমুদুর রশিদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ রওশন আলী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম,  ২৫০ শয্য বিশিষ্ট জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোঃ ফাহাদ আকিদ রেহমান,  কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাঃরফিউজ্জামান, শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ পরিসংখ্যান বিভাগের প্রভাষক ইকবাল হোসেন, আয়ান ইন্টারন্যাশনাল এর সত্ত্বাধিকারী মোঃ আখতারুল ইসলাম রিমন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে শিশুদের উদ্দেশ্য করে বলেন, তোমারা পাঁচটি কাজকে প্রথমত না বলা অভ্যাস গড়ে তোলার চেষ্টা করবে- সন্ত্রাস, ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ ও দুর্নীতি এবং হ্যাঁ বলার জন্য আহ্বান করেন নামাজ, শিক্ষা ও ব্যায়ামকে।
এছাড়াও প্রধান বক্তা সহ অন্যান্য বক্তাগণ চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোনের বহুমুখী স্বেচ্ছাসেবামূলক ও সমাজ উন্নয়নের কার্যক্রমের প্রশংসা করে তরুণ সমাজকে উদ্বুদ্ধ করেন।
চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্মারক তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সংগঠন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয় বাঁধন, গৌড় ম্যাংগো সিটি শিবগঞ্জ, ভোলাহাট উপজেলা হেল্পলাইন, আর এস ব্লাড ব্যাংক,  ধ্রুবতারা, চ্যারিটি ব্লাড ইউনিট,  মহানন্দা রক্তের বন্ধন, স্পর্শ ফাউন্ডেশন, বিডি ক্লিন, Life Savers Rohonpur, এনমাস এবং বেশ কিছু সংগঠনকে। 
এসময় চাঁপাইনবাবগঞ্জ হেল্পজোন এর প্রতিষ্ঠাতা আতিক হাসান সহ অন্যান্য সংগঠকরা উপস্থিত ছিলেন।

Post a Comment (0)
Previous Post Next Post