রাবিতে শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি শাফাতা, সাধারণ সম্পাদক ফাইজুল।

 

সভাপতি শাফাতা আফরিন, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত 'শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতি'-র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাফাতা আফরিনকে সভাপতি ও ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাইজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটরিয়ায় সংগঠনটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল ওয়ালিদ রুবেল -সংগঠনটির সদ্য সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাইফুল ইসলাম স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষণা করেন।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি ট্রিপলি বিভাগের টমাস আলী ও সমাজকর্ম বিভাগের ফারুক হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক সায়েল আলী, শাকিল খান, কোষাধ্যক্ষ শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক নাঈম ইসলাম, অসীম আলী, দপ্তর সম্পাদক প্রসেনজিৎ ও আরমান সনি, ছাত্রী বিষয়ক সম্পাদক রাশিদা খাতুন, শুকরিয়া খাতুন, প্রচার সম্পাদক মো. আজিজ, রবিউল আওয়াল, শামীম রেজা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নিয়ামত, নাসিফ, এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ফাহিমা খাতুন, কামরুন্নাহার ঈশিকা, অবন্তিকা বড়গড়িয়া, আব্দুর রাহাত, জাহিদ হাসান আয়ান, শাহিদ আলী ও সুয়াব আলী।

কমিটি লিস্ট ২০২৩-২৪


এসময় উপস্থিত ছিলেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সদ্য বিদায়ী সভাপতি জাফর ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক দাউদ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাইহান আলীসহ সংগঠনের বিভিন্ন দায়িত্বপ্রাপ্তরা।

Post a Comment (0)
Previous Post Next Post