রাবিতে শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে নাইম ও প্রসেনজিৎ || চাঁপাই পোস্ট

 

ছবিতে: সভাপতি নাইম আলী(বামে), সাধারণ সম্পাদক প্রসেনজিৎ কর্মকার(ডানে)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত 'শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতি'-র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাইম আলীকে সভাপতি ও ব্যাংকিং ও ইন্সুইরেন্স বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী প্রসেনজিৎ কর্মকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের ৩০৭ কক্ষে এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে সমিতির  উপদেষ্টা পরিষদের সদস্য প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষক প্রফেসর ড. কামরুল আহসান, মনোবিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর ড. এনামুল হক, পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর ড. এম সাইফুল ইসলাম ও ড.  আহমেদ জহিরুল ইসলাম সহ সদ্য বিদায়ী সভাপতি শাফাতা আফরিন, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম ও সাবেক সভাপতি জাফর ইসলাম পলাশ ও সমিতির সাধারণ সদস্য শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি মোঃ আরমান সনি (হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা), যুগ্ম  সাধারণ  সম্পাদক রাশিদা খাতুন (ইসলামিক স্টাডিজ) সাংগঠনিক সম্পাদক-১ মোঃ সিয়াম আলী (গণিত), সাংগঠনিক সম্পাদক-২ শুকরিয়া খাতুন (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), কোষাধ্যক্ষ রবিউল আওয়াল (বাংলা), বৃত্তি ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ নাসিফ সাফি (ব্যাবসায় প্রশাসন ইন্সটিটিউট), নারী বিষয়ক সম্পাদক অবন্তিকা বড়গড়িয়া (মাইক্রোবায়োলজি) আপ্যায়ন সম্পাদক-১ মোঃ মোমিনুল ইসলাম (আরবি) আপ্যায়ন সম্পাদক-২ ফাহিমা খাতুন  (উদ্ভিদ বিজ্ঞান) দপ্তর সম্পাদক-১ মোঃ আব্দুর রাহাত (আরবি), দপ্তর সম্পাদক-২ সোহেল রানা (দর্শন) প্রচার সম্পাদক-১ কাওসার হোসাইন (ইসলামিক স্টাডিজ) প্রচার সম্পাদক-২ ইমন হোসেন (চিকিৎসা মনোবিজ্ঞান), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জায়েদ হাসান আয়ান (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক উপসম্পাদক মোঃ রায়হান আলী (মার্কেটিং) এবং কার্যনির্বাহী সদস্যগণ হলেন সাখওয়াত হোসেন (শরীরচর্চা ও ক্রীড়া বিজ্ঞান), রানু আহমেদ (রাষ্ট্রবিজ্ঞান), মোঃ শাহাদাত হোসেন (সংস্কৃত)  ইউসুফ আলী (পপুলেশন সায়েন্সেস), সিজু আহমেদ (গণিত), মোসাঃ সিদ্দিকা তহুরা  (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), আব্দুল্লাহ আল-আমিন (এগ্রোনমি), ইব্রাহীম হাসান (রাষ্ট্রবিজ্ঞান)। 

Post a Comment (0)
Previous Post Next Post